ফিউচার লিডার নিয়ে চমক দেবে রংপুর সেলস

সারাদেশের সব প্রতিষ্ঠানের মতো আজ ৫ই মে খুলছে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের রংপুর সেলস। চার্টার্ড লাইফের এ প্রতিষ্ঠানটির কর্তাব্যক্তি হলেন বিশিষ্ট বীমা ব্যবসায়ী মালেক শাহী। ঈদ পেরিয়ে নতুন কর্মদিবসে নানা বিষয় নিয়ে এ প্রতিবেদকের সাথে কথা হয় তাঁর।
তিনি বলেন , কর্ম দিবসের একদম শুরুতেই তিনি থাকছেন নীলফামারী জেলায়। তবে এ সময় রংপুর সেলসের সকল ব্রাঞ্চ ম্যানেজার , ইউনিট ম্যানেজার ও ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট ’রা অফিস জমিয়ে তুলবেন বলে আশা করেন তিনি। তাঁর আরো প্রত্যাশা , এ বিষয়ে সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার সাইফুন্নেসা পাপড়ী, সামছি আরা কলি এবং আবু ওবায়দা টিপু মূখ্য ভূমিকা পালন করবেন।
এসময় তিনি বলেন, রংপুর সেলসের দায়িত্ব নেবার পর থেকেই নানা সময়ে চমক দিয়ে এসেছেন তিনি। ইন্দোনেশিয়া বালি ট্যুর প্রতিযোগিতায় প্রথম অর্জনকারী উপহার দেন রংপুর সেলস। এ ধারাবাহিকতায় চলতি মে মাসেই ফিউচার লিডার উপহার দেবেন বলেও জানান মালেক শাহী।

মালেক শাহী রংপুর সেলসে সেলস ম্যানেজার হিসেবে কর্মরত। তাঁর কথার সূত্র ধরেই এ প্রতিবেদক কথা বলেন টিপু এজেন্সির ও চার্টার্ড লাইফের প্রথম বলি ট্যুর বিজয়ী আরজু মান আরা’র সাথে । আরজু মান আরা বলেন, এ মাসে তিনি ইনশেআল্লাহ এক লক্ষ টাকা প্রিমিয়াম সেল করবেন। এবং ফিউচার লিডার হিসেবে নিজেকে বের করে আনার ক্ষেত্রও তৈরি করবেন এ মাসেই।
আরজু মান আরা তাঁর নিয়োগ করা এফএ রেখাকেও এ ব্যাপারে উজ্জীবিত করে তুলবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিবেদক কথা বলেন , টিপু এজেন্সির আরো এক এফএ মালা আক্তার রিমি’র সাথে। বীমা কর্মী হিসেবে মালার অভিষেক এ প্রতিষ্ঠানেই। তবে নিয়োগের পর থেকেই তিনি হাসছেন বিজয়ের হাসি। অত্যন্ত দৃঢ়তার সাথে মালা বলেন, হবোই তো ইনশেআল্লাহ ফিউচার লিডার।
টিপু এজেন্সির কর্ণধার আবু ওবায়দা টিপু জানান, প্রতি বৃহস্পতিবার ও শনিবার একটি পাওয়ার পয়েন্ট সেমিনার আয়োজন করেছি। প্রজেক্টর মেশিনে ভিজুয়ালাইজ করা হবে সেমিনারটি। সেখানে দেখানো হবে আকর্ষনীয় তিনটি বীমা।বীমাগুলো হলো থ্রী-পিপি, শিক্ষা নিরাপত্তা বীমা ও মাসিক সঞ্চয় । সেমিনারে শুধু সম্ভাব্য গ্রাহকদের নিয়ে আসার কাজটি করলেই প্রথম ধাক্কা সামলে নিতে পারবেন এফএ রা। আশা করি , গ্রাহক যে কোনো একটি বীমা পলিসি কেনার সিদ্ধান্ত সেমিনার থেকে নিতে পারবেন অনায়াসেই। এবং কর্মীরা নিজেদের সহজেই বের করতে পারবেন একজন ফিউচার লিডার হিসেবে।

মালা আক্তার রিমি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *